শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:৫৫ পূর্বাহ্ন

লাখাইয়ে শিক্ষক দীলিপ কুমার রায় এর রাজকীয় বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

বিল্লাল আহমেদ লাখাই থেকে, লাখাইয়ে উপজেলার প্রাচীন বিদ্যাপিঠ রাঢ়িশাল করাব উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক দীলিপ কুমার রায় বিএসসি এর অবসরজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (১০ ফেব্রুয়ারী) দিনব্যাপী নানা আয়োজনের মধ্য দিয়ে প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের আয়োজনে আয়োজিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠান বিদ্যালয়ের প্রধান শিক্ষক সীতেশ কুমার চন্দ এর সভাপতিত্বে ও প্রাক্তন শিক্ষার্থী এমদাদুর রহমান ও আলমগীর হোসেন এর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।
বর্নিল সাজে সজ্জিত বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি এডভোকেট মুশফিউল আলম আজাদ।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার এর প্রতিনিধি সহকারী কমিশনার ( ভূমি)  মাসুদুর রহমান।
শুরুতে পবিত্র কোরআান থেকে তেলওয়াত করেন মাওলানা মইন উদ্দিন ও পবিত্র গীতা থেকে পাঠ করেন দীপক দেব।প্রাক্তন শিক্ষার্থীদের পক্ষে  মানপত্র পাঠ করেন বৃন্দাবন সরকারি কলেজ এর প্রভাষক রাসেল আহমেদ ও বিদ্যালয়ের পক্ষে মানপত্র পাঠ করেন শিক্ষক সুব্রত আচার্য্য।
স্বাগত বক্তব্য রাখেন প্রাক্তন শিক্ষার্থী ও বুল্লা সিংহগ্রাম বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মাহবুবর রহমান কামাল।
বিদায়ী শিক্ষক দীলিপ কুমার রায় এর দীর্ঘ ৩৭ বছরের কর্মময় শিক্ষক জীবনের বিভিন্ন স্মৃতি চারন মূলক বিষয় নিয়ে আলোচনায় করে
পরে প্রাক্তন শিক্ষার্থী ও বিদ্যালয়ের শিক্ষক মন্ডলীর পক্ষে সন্মাননা স্মারক ক্রেস্ট ও উপহার সামগ্রী তুলে দেন অতিথি বৃন্দ। এ ছাড়াও শিক্ষার্থীদের পক্ষ থেকে নগদ অর্থ প্রদান করা হয়।
সংবর্ধনা অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষকদের মাঝে সন্মাননা স্মারক ক্রেস্ট প্রদান করা হয়।
পরে প্রাক্তন শিক্ষার্থীদের উদ্যোগে বিশাল শোভাযাত্রা সহকারে বিদায়ী শিক্ষক দীলিপ কুমার রায় কে তাঁর  বাস ভবন পর্যন্ত পোঁছে দেওয়া হয়।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.